রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
টেকনাফে বস্তাবন্দি শিশু হত্যায় জড়িত সন্দেহে গ্রেপ্তার ২ বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে কক্সবাজারে শহীদদের পরিবারের সাথে সাক্ষাৎ ও অনুদান প্রদান করেছে ‘আমরা বিএনপি পরিবার’ কুতুবদিয়ায় বিশ্ব নদী দিবস পালিত টেকনাফে নিখোঁজ মেয়ে শিশুর বস্তিাবন্দি মরদেহ উদ্ধার ৩৫ হাজার ইয়াবা সহ পুলিশ কনস্টেবল সহ আটক ২ সেনা কর্মকর্তারা ম্যাজিষ্ট্রেসি ক্ষমতাপ্রাপ্ত : মব জাষ্টিস নিন্দনীয় ৪৮ মামলার আসামী জিয়াবুলের আস্তানায় যৌথ বাহিনীর অভিযান : অস্ত্র উদ্ধার টেকনাফে ৩১ দখলদারের থাবায় ১৪ বছরে নিশ্চিহ্ন ৩০০ বছরের পুরোনো বৌদ্ধ বিহার আন্তর্জাতিকভাবে পুরস্কার পেল সায়মন বিচ রিসোর্ট ও সায়মন হেরিটেজ টেকনাফে ৫ কোটি টাকার মূল্যের ১ কেজি আইসসহ গ্রেপ্তার ১

কাভার্ডভ্যান -সিএনজি সংঘর্ষে নিহত ২, চালক আটক

নিজস্ব প্রতিবেদক : কক্সবাজার-টেকনাফ শহিদ এটিএম জাফর আলম সড়কের রামু এলাকায় কাভার্ড ভ্যান ও সিএনজিচালিত অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন নারী-শিশুসহ আরও ৪ জন। বুধবার সকালে মরিচ্যা চেকপোস্টের দক্ষিণে হীরার দ্বীপ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, উখিয়া টিএন্ডটি এলাকার বাসিন্দা সিএনজি চালক ইমাম হোছন (৩৫) ও নজির আহমদ (৬০)। তৎক্ষানিক আহতদের নাম ঠিকানা পাওয়া যায়নি। এ ঘটনায় কাভার্ড ভ্যান চালককে আটক করে হাইওয়ে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানায় , টেকনাফমুখী একটি কাভার্ডভ্যানের সাথে কক্সবাজারমুখী যাত্রী বোঝাই সিএনজি অটোরিকশা মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশায় থাকা এক যাত্রী ঘটনাস্থলেই প্রাণ হারান এবং ড্রাইভার ও নারী-শিশুসহ চার যাত্রী গুরুতর আহত হন। পরে তাদের উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়। হাসপাতালে নেওয়ার পর সিএনজি চালক মারা যান বলে সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক নিশ্চিত করেন।

রামু তুলাবাগান হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) জয়নাল আবেদীন বলেন, ঘটনা শোনার সঙ্গে সঙ্গে তিনি নিজেই ঘটনাস্থলে যান। ঘটনাস্থলে একজনের মৃতদেহ পাওয়া যায় এবং বাকীদেরও আশংকাজনক অবস্থান হাসপাতালে প্রেরণ করা হয়। হাসপাতালে নেওয়ার পর আরও একজন মারা যান।

তিনি আরও বলেন, এ ঘটনায় দুমড়ে মুছড়ে গেছে সিএনজিটি। গাড়ি দুটি জব্দ করা হয়েছে এবং কাভার্ড ভ্যান চালককে আটক করা হয়েছে। নিহত দু’জনের পরিচয় পাওয়া গেলেও অপর হতাহতদের নাম পরিচয় এখনো পাওয়া যায়নি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888